মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত পীরগঞ্জের উপজেলা নির্বাচনের পরিবেশ পরিস্থিতি নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার ফুলবাড়ীর আলাদীপুর ইউপিতে নিরাপদ সবজি উৎপাদন যুক্ত প্রদর্শনী মাঠ দিবস ডিমলায় অসহায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ মহাসড়কে চাঁদাবাজি দায়ে আটক ১১ “নো হেলমেট, নো ফুয়েল” বাস্তবায়নে মাঠে নীলফামারী জেলা পুলিশ শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু

প্রশিক্ষণে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাউফলের ইউএনও

দুলাল হোসেন- পটুয়াখালি জেলা প্রতিনিধিঃ
ভারতে প্রশিক্ষণ নিতে গিয়ে বাউফলের ইউএনও মোঃ আল আমিনের(৩৮) মৃত্যু হয়েছে। রবিবার সকালে তিনি বুকে ব্যাথা অনুভব করার পর চিকিৎসকের স্বরণাপন্ন হন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান।

গত ৪ঠা জুন প্রশিক্ষনের জন্য ভারতে যান ইএনও আল আমিন। ভারতের উত্তরখন্ড প্রদেশেরমিশৌরীতে প্রশিক্ষনে ছিলেন তিনি। আাগামী ১৬ই জুন তার দেশে ফেরার কথা ছিল। ২০২১ইং সালের ৩০শে অক্টোবর তিনি বাউফলে যোগদান করেন। তার জমজ দু‘টি শিশু কন্যা সন্তান রয়েছে। ইউএনও আল-আমিনের বাড়ি বরগুনার আমতলী উপজেলার মহিষকাটা ইউনিয়নের চুনাখালী গ্রামে।

ইতিমধ্যে বাউফলে তিনি সুনাম কুড়িয়েছেন। সর্ব মহলে তিনি প্রশংসার পাত্র হিসেবে সুখ‍্যাতি অর্জন করেছেন। তার এই অকাল মৃত্যুতে বাউফল উপজেলা পরিষদ গভীরভাবে শোকহত হয়েছেন। তার রুহের মাগফেরাতের জন‍্য বাউফল উপজেলার সর্বস্তরের মানুষ দোয়া কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com